সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
সাবেক মেয়র মহসিন মিয়া মধুর উদ্যোগে বন্যার্তদের মাঝে ১০ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ

সাবেক মেয়র মহসিন মিয়া মধুর উদ্যোগে বন্যার্তদের মাঝে ১০ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র মহসিন মিয়া মধু’র ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজার সদর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গলের নিম্নাঞ্চলে বন্যার্ত মানুষের মাঝে গত ৩দিন ধরে শুক্ন খাবার বিতরণ করা হচ্ছে।
সাবেক মেয়র ও বিএনপি নেতা মহসিন মিয়া মধু বিভিন্ন সময় জনকল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত রেখে চলেছেন। এছাড়াও নিজ শহর শ্রীমঙ্গলের শান্তিশৃঙ্খলা বজায় রাখাসহ ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে সবসময় সরব ভূমিকা রেখে আসছেন সদ্য মেয়রের পদ হারানো এই বিএনপি নেতা।
পদ হারিয়েও থেমে নেই মহসিন মিয়া মধুর সামাজিক কর্মকান্ড। গত কয়েকদিনে টানা বৃষ্টিতে এবং উজান থেকে নেমে আসা ঢলে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলায় বন্যার সৃষ্টি হয়। এতে জেলার প্রায় আড়াই লক্ষ মানুষ পানি বন্দি হয়ে পড়েন। বন্যাদুর্গত এলাকার মানুষকে উদ্ধার ও খাদ্য সহায়তায় সরকারের পাশাপাশি এগিয়ে এসেছেন বহু সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এছাড়াও শিক্ষার্থী এবং রাজনৈতিক ব্যক্তিদের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার এবং তাদের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।
গত ৩দিনে মৌলভীবাজার জেলার সদর উপজেলা, কমলগঞ্জ ও শ্রীমঙ্গলের বিভিন্ন স্থানে বন্যাদুর্গত এলাকায় ৫টি টিমের সহায়তায় কয়েক হাজার মানুষের মাঝে মহসিন মিয়ার মধুর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করছেন বিএনপি নেতৃবৃন্দরা।
শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব আলী জানান, মহসিন মিয়া মধুর এই মানবিক কর্মকান্ডে আমরা প্রায় শতাধিক নেতাকর্মী সামিল হয়েছি।
মানুষের ঘরে ঘরে প্যাকেট করা শুকè খাবার পৌছে দিচ্ছি। যতদিন বন্যার পানি থাকবে আমরা মানুষকে এ সহায়তা দিয়ে যাবো।
মহসিন মিয়া মধুর ছেলে মুরাদ হোসেন সুমন জানান, তিনদিন ধরে সকালে ঘর থেকে বের হয়ে রাত পর্যন্ত বন্যাকবলিত এলাকায় মানুষের বাড়ি-বাড়ি গিয়ে খাবার বিতরণ করছি। দুর্গত মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এ পর্যন্ত প্রায় ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet